ভালবাসা টা তুলে রেখেছি আমি তোমার সাথে জ্যোৎস্না রাতে ছাদের উপর চায়ের সাথে বিস্কিট ভিজিয়ে ভিজিয়ে রোমান্টিক কবিতা আবৃিতি করব তুই আর আমি মিলে।
জ্যোৎস্না আমার ভিশন ভাল লাগে সাথে হাল্কা বাতাস, স্নিগ্ধতা ময়াজালে হারিয়ে যাব তুই আর আমি। এক নব্দম্পতি বর আর বউ রাতে না ঘুমিয়ে মায়াজালে হারাবো দুজনে।
সেই রাতে তোমার কিছু অদ্ভুত শর্ত শুনে হাসতে হাসতে পাগল হয়ে যাব আমি তুমি বলবে, হাই তুলতে পারব না ঘুমাবো বলতে পারবো না সারারাত শুধু রবি দাদার গান গুনবো আরো কত কি?? আমি বলি, ভালবাসি শুধুই তোকে পুরোটা জুরে।
কবে আসবে সেই জ্যোৎস্না সেই রমনি, যাকে আমি কল্পনা করি স্বপ্ন দেখি, যার সাথে সারারাত জেগে থাকবো বলে আজকের রাতে তোমায় অনুভব করি।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
গোবিন্দ বীন
কবে আসবে সেই জ্যোৎস্না
সেই রমনি,
যাকে আমি কল্পনা করি
স্বপ্ন দেখি, যার সাথে সারারাত জেগে থাকবো বলে
আজকের রাতে তোমায় অনুভব করি।
ভাল লাগল,ভোট রেখে গেলাম।আমার কবিতা পড়ার আমন্ত্রন রইল।
সেলিনা ইসলাম
ভালবাসা টা =টা শব্দটা বাড়তি শব্দ মনে হয়েছে। কখনো তোমার সম্বোধন কখনো আবার তুই,ঠিক বুঝতে পারলাম না কেন! বেশ কিছু বানান ভুল। কবিতার থিম ভালো লাগল। আরও ভালো কবিতা লিখুন সেই প্রত্যাশায় শুভকামনা রইল।
কাজী জাহাঙ্গীর
শুরু থেকে শেষ পয্যন্ত ভাবেরও একটা ধারাবাহিকতা থাকতে হয়, রোফ/রউফ ভাই শুরু করলেন তুমি দিয়ে সেটা হয়ে গেল তুই,এ্ই দুই শব্দের আবেগ এবং ব্যবহারে অনেক ফারাক আছে কিন্তু। যাক লিখে যান নিরন্তর,অনেক শুভেচ্ছা
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।